বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about আপনি আপনার সাজসজ্জা নিয়ে সন্তুষ্ট হবেন না, যদি আপনি এইভাবে এলভিটি ফ্লোরিং বেছে না নেন।
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

আপনি আপনার সাজসজ্জা নিয়ে সন্তুষ্ট হবেন না, যদি আপনি এইভাবে এলভিটি ফ্লোরিং বেছে না নেন।

2019-04-18

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর আপনি আপনার সাজসজ্জা নিয়ে সন্তুষ্ট হবেন না, যদি আপনি এইভাবে এলভিটি ফ্লোরিং বেছে না নেন।
আপনি আপনার সাজসজ্জা নিয়ে সন্তুষ্ট হবেন না, যদি আপনি এইভাবে এলভিটি ফ্লোরিং বেছে না নেন।
Latest company news about You will not be satisfied with your decoration, if you do not choose LVT flooring like this.
লাক্সারি ভিনাইল টাইল (LVT) ফ্লোরিং বিশ্বব্যাপী দ্রুত জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে, এর ডিজাইনের নমনীয়তা, স্থায়িত্ব এবং রক্ষণাবেক্ষণের সহজতার জন্য ধন্যবাদ।কিন্তু LVT খুঁজে পাওয়া আগের চেয়ে সহজ যা আপনার পছন্দসই নান্দনিকতা তৈরি করে, সমস্ত LVT সমান তৈরি হয় না।শুধুমাত্র অভিহিত মূল্যে আপনার মেঝের গুণমানের বিচার না করা গুরুত্বপূর্ণ।
আপনার প্রতিষ্ঠানের অনন্য ডিজাইন এবং ব্যবহারিক প্রয়োজনীয়তার সাথে সবচেয়ে উপযুক্ত LVT নির্বাচন করতে আপনাকে সাহায্য করার জন্য, আমরা বিলাসবহুল ভিনাইল টাইল ফ্লোরিং কেনার জন্য একটি সহজ এবং উদ্দেশ্যমূলক গাইড তৈরি করেছি।
সঠিক ফ্লোরিং পছন্দ করতে, সেইসাথে নির্দিষ্ট ভাগ করে নেওয়ার জন্য আপনাকে সাহায্য করার জন্য আপনার যা যা জানা দরকার আমরা তা দেখছি
টিপস এবং কৌশলগুলি আপনাকে ক্রয় এবং ইনস্টলেশনের পরে আপনার LVT বজায় রাখতে সাহায্য করবে, যাতে এটি দীর্ঘ সময়ের জন্য সেরা দেখায়
যতটুকু সম্ভব.
LVT কি?
বিলাসবহুল ভিনাইল টাইল হল এক ধরণের শক্ত মেঝে যা সাধারণত পাঁচটি স্বতন্ত্র স্তর দিয়ে তৈরি:
1. পলিউরেথেন আবরণ
2. স্তর পরিধান
3. প্রিন্ট ফিল্ম স্তর
4. ভিনাইল কোর
5. ভিনাইল ব্যাকিং
এলভিটি মূলত "হট-প্রেসড টাইল" নামে পরিচিত ছিল, যা এটি কীভাবে তৈরি হয়েছে তার একটি ভাল ইঙ্গিত দেয়।স্তরগুলি তাপ অধীনে একসঙ্গে মিশ্রিত করা হয় এবং
চাপ, কাঠ বা পাথরের মতো প্রাকৃতিক শক্ত মেঝেকে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম নান্দনিক সহ একটি শক্তিশালী, টেকসই মেঝে পণ্য তৈরি করতে।
পুনর্ব্যবহৃত সামগ্রী অনেক ফ্লোরিং নির্মাতারা তাদের পণ্যগুলিকে আরও টেকসই দেখানোর উপায় হিসাবে তাদের এলভিটি-তে ভোক্তা-পরবর্তী পুনর্ব্যবহৃত সামগ্রী ব্যবহার করে।নীতিগতভাবে এটি সমস্যা সৃষ্টি করবে না, তবে এটি আপনার মেঝেতে অজানা উপাদানের পরিচয় দেয়।
যদি আপনার LVT-তে পুনর্ব্যবহৃত পরবর্তী বিষয়বস্তু নিয়ন্ত্রণ করা না যায়, তাহলে নিশ্চিত হওয়া অনেক কঠিন যে এটি ক্ষতিকারক রাসায়নিক থেকে মুক্ত, বা এটি কীভাবে পণ্যের মাত্রিক স্থিতিশীলতা এবং স্থায়িত্বকে প্রভাবিত করবে তা জানা।আপনি যদি রিসাইকেল করা বিষয়বস্তুর উদ্ভব না জানেন, তাহলে আপনার LVT-এ কী যায় এবং কীভাবে এই যোগ করা উপাদানগুলি আপনার মেঝেতে জীবনকাল ধরে খারাপ হবে তা জানার কোনো উপায় নেই।
উদাহরণস্বরূপ, ভোক্তা-পরবর্তী পুনর্ব্যবহারযোগ্য সামগ্রী ব্যবহার করে নিম্ন-মানের LVT-তে মানের তুলনায় PVC-এর কম শতাংশ থাকতে পারে।এটি LVT-এর মাত্রিক স্থিতিশীলতার সাথে আপস করে, যার অর্থ টাইলগুলি ইনস্টলেশনের পরে কার্লিং এবং সঙ্কুচিত হওয়ার প্রবণতা বেশি।

আপনার যদি কোন প্রশ্ন থাকে, বা আপনি পরামর্শ, অনুপ্রেরণা বা নমুনা খুঁজছেন, আমরা আপনাকে সর্বোত্তম পণ্য চয়ন করার জন্য প্রয়োজনীয় সবকিছু বুঝতে সাহায্য করব।

Whatsapp/wechat:+86 13057223323

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.