বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about SPC ক্লিক ফ্লোর জয় করে বিশ্বের তিনটি ম্যাজিক কী আপনার ভালোবাসার মূল্য।
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

SPC ক্লিক ফ্লোর জয় করে বিশ্বের তিনটি ম্যাজিক কী আপনার ভালোবাসার মূল্য।

2018-12-20

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর SPC ক্লিক ফ্লোর জয় করে বিশ্বের তিনটি ম্যাজিক কী আপনার ভালোবাসার মূল্য।

অনেক ধরনের পিভিসি ফ্লোরিং আছে, কেন ভোক্তারা তাদের জায়গা সাজানোর জন্য SPC ফ্লোরিং বেছে নিতে পছন্দ করেন? এতে কি ধরনের সুবিধা রয়েছে?

1, গঠনে আরও ভাল নকশা সহ

বাজারে দুই ধরনের পিভিসি ফ্লোরিং আছে, একটি ক্লিক সিস্টেম সহ, অন্যটি ক্লিক ছাড়াই মসৃণ প্রান্ত, আঠা দিয়ে ইনস্টল করা।ক্লিক ফ্লোরের প্রান্তে একটি লক বোতামের নকশা রয়েছে, কোনো আঠা ছাড়াই ইনস্টলেশন খুব সহজ।স্থানচ্যুতি এড়াতে SPC লক মেঝে দৃঢ়ভাবে ফিতে পারে।সঠিক ইনস্টলেশন এটিকে ধুলো-মুক্ত, জলরোধী ফাংশন সহ প্রায় নির্বিঘ্ন করে তোলে।ফ্লোরিং এজ কার্ল আপ, ডিফর্মেশন, দীর্ঘ জীবনকাল সহ, দৈনন্দিন জীবনে আরও ব্যবহারিক নিয়ে কোনও চিন্তা নেই।

2, আঠালো ছাড়া ইনস্টলেশন, আরো পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ

পিছনে আঠা দিয়ে কিছু স্ব-আঠালো পিভিসি মেঝে, পিছনের কাগজ ছিঁড়ে মাটিতে আটকে যেতে পারে।যাইহোক, স্ব-আঠালো মেঝে জন্য বিবেচনা করার দুটি বিষয় আছে।প্রথমত, আঠা নিজেই পরিবেশ বান্ধব কিনা বা ফর্মালডিহাইড মান পূরণ করে কিনা।খারাপ মানের সঙ্গে আঠা একটি স্বাস্থ্য সমস্যা হতে পারে.সময়ের সাথে সাথে আঠার বয়স বাড়তে পারে, শক্ত হতে পারে, যার ফলে বন্ধনের শক্তি আলগা হয়ে যায়।

পরিবেশগত উদ্বেগ ছাড়াই আঠা-মুক্ত ইনস্টলেশন SPC ক্লিক ফ্লোরিং ব্যবহার করার জন্য আরও সুপারিশ করা হয়েছে, একটি ফিতে স্থির, আরও নিরাপদ স্থায়িত্ব সহ।সাধারণত আঠা-মুক্ত মেঝে পিছনে পলিমার উপকরণ ব্যবহার করা হবে, এবং বিরোধী slip.anti-আদ্রতা কর্মক্ষমতা সঙ্গে, ভাল ভিজা আবহাওয়া মানিয়ে, রক্ষণাবেক্ষণ সময় কমাতে.

3. ভাল সামগ্রিক প্রভাব

এসপিসি লকিং ফ্লোরের উত্পাদনে, এটি উচ্চতার পার্থক্য এড়াতে উন্নত লেজার যাচাইকরণের গুণমান সনাক্তকরণ ব্যবস্থা গ্রহণ করে, অর্থাৎ লেজার স্বয়ংক্রিয় যাচাইকরণ, ক্লিকটি আরও সূক্ষ্ম এবং মসৃণ নিশ্চিত করুন।ম্যানুয়াল ইনস্টলেশন মানগুলির ত্রুটি কমাতে শিল্প মান সহ SPC ক্লিক ফ্লোরিং। ইনস্টলেশন চলাকালীন, আলতোভাবে টোকা দিয়ে এক ফ্লোরে অন্য মেঝে ঢোকান করা যেতে পারে।

লক ফোর্সের কারণে, মেঝে তাপমাত্রার পরিবর্তনের সাথে চারপাশে প্রসারিত হবে, বিকৃতি এড়াতে এবং কুঁচকানো।

এটা যোগ্য যদি আপনার ভালবাসা!এ কারণেই এসপিসি তালা মেঝে জয় করে বিশ্ব!

আমাদের উন্নতি করতে আমাদের ওয়েবসাইটে আপনার মন্তব্যে স্বাগতম।

আরও তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের whatsapp/wechat/mobile এর মাধ্যমে খুঁজুন:+86 13057223323।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.