বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about একধরনের প্লাস্টিক মেঝে জনপ্রিয়তার কারণ
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

একধরনের প্লাস্টিক মেঝে জনপ্রিয়তার কারণ

2019-10-14

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর একধরনের প্লাস্টিক মেঝে জনপ্রিয়তার কারণ
একধরনের প্লাস্টিক মেঝে জনপ্রিয়তার কারণ
Latest company news about Reasons for the popularity of vinyl flooring

এই বছরের ওয়ার্ল্ড ফ্লোরিং কনফারেন্সের দৃশ্যে চীন বনায়ন শিল্প সমিতির সভাপতি লু বিনের রিপোর্ট অনুসারে, 2018 সালে, চীনের বার্ষিক মেঝে উত্পাদন এবং বিক্রয় ছিল প্রায় 89 মিলিয়ন, যার মধ্যে কাঠ এবং বাঁশের মেঝে প্রায় 500 মিলিয়ন, SPC এবং পিভিসি ফ্লোরিং ছিল প্রায় 360 মিলিয়ন, 2007 সালের একই সময়ের তুলনায় 85% বৃদ্ধি, যার মধ্যে 350 মিলিয়ন রপ্তানি হয়েছিল।কাঠ-প্লাস্টিকের মেঝে প্রায় তিন কোটি ফুট।পিভিসি ফ্লোরিং এর কারণে বিশ্বের একটি গরম বাজার:

1. ভোক্তাদের পরিবেশগত সুরক্ষা এবং নিরাপদ ব্যবহারের ধারণা ধীরে ধীরে গঠিত হয়েছে।পিভিসি ফ্লোরের সুবিধা, যেমন স্বাস্থ্য, পরিবেশ সুরক্ষা, জলরোধী এবং স্কিড-প্রুফ, ফর্মালডিহাইড-মুক্ত এবং আরও অনেক কিছু মানুষের হৃদয়ে গভীরভাবে প্রোথিত।

2. জনশক্তির ক্রমবর্ধমান ব্যয় গ্রাহকদের পিভিসি ফ্লোরিং বেছে নিতে উৎসাহিত করে।কাঠের মেঝে এবং সিরামিক টাইলের মতো ঐতিহ্যবাহী ফ্লোরিং উপকরণগুলির ইনস্টলেশন ক্লান্তিকর এবং উচ্চ ইনস্টলেশন খরচ প্রয়োজন।যদিও পিভিসি ফ্লোরিং ইনস্টল করা সহজ এবং কম ইনস্টলেশন খরচ আছে, তাই এটি ভোক্তাদের দ্বারা স্বাগত জানানো হয়।(গার্হস্থ্য ভোক্তাদের DIY সাজসজ্জার অভ্যাস নেই, সাধারণত নির্মাণের জন্য সজ্জা সংস্থাগুলি বেছে নেয়, গার্হস্থ্য প্রসাধন জনবলের খরচ বিদেশে উন্নত এলাকার তুলনায় অনেক কম, ইনস্টলেশন খরচ গ্রাহকদের প্রাথমিক বিবেচনা নয়, তাই পিভিসি ফ্লোর ইনস্টলেশনের সুবিধাগুলি চীনে আপাতত খেলার মধ্যে আনা যাবে না;

3. উৎপাদন প্রযুক্তির উন্নতি পণ্যের গুণমানকে ব্যাপকভাবে উন্নত করেছে;মূল প্রযুক্তি এবং প্রক্রিয়াগুলির উন্নতি, যেমন ফ্লোর ইউভি লেয়ার ট্রিটমেন্ট প্রযুক্তি এবং নিবন্ধিত-সেটিং প্রযুক্তিতে এমবসড, পণ্যের গুণমান উন্নত করেছে।প্রযুক্তির বিকাশ পিভিসি ফ্লোরের সিমুলেশনকে আরও বেশি বিশিষ্ট করে তুলেছে, ভিজ্যুয়াল এবং স্পর্শকাতর প্রভাবগুলির মধ্যে কোনও পার্থক্য নেই এবং পা কাঠের মেঝের স্তরের মতো ভাল অনুভব করে, যা ঐতিহ্যগত মেঝে সজ্জাকে সম্ভব করে তোলে।উপকরণের সাথে তুলনা করে, প্রতিযোগিতামূলক সুবিধা আরও প্রকাশিত হয়।উপরন্তু, PVC ইলাস্টিক ফ্লোরিং এর বৈচিত্র্য, রং এবং স্পেসিফিকেশন ক্রমাগত সমৃদ্ধ হয়।বিশেষ করে প্রিন্টিং ফ্যাব্রিক উত্পাদন প্রযুক্তির উন্নতি এবং ব্যয় হ্রাসের সাথে, পিভিসি ফ্লোরিংয়ের উত্পাদন উদ্যোগগুলি গ্রাহকদের পছন্দ অনুসারে বিভিন্ন নিদর্শন এবং ডিজাইনগুলি কাস্টমাইজ করতে পারে, যা মেঝেগুলির জন্য গ্রাহকদের স্বতন্ত্র চাহিদাগুলি আরও ভালভাবে পূরণ করতে পারে।

latest company news about Reasons for the popularity of vinyl flooring  0

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.