বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about ফর্মালডিহাইড নির্গমন এবং আগুন এবং পরিধান প্রতিরোধের জন্য পিভিসি ফ্লোরিং পরীক্ষা পদ্ধতি
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

ফর্মালডিহাইড নির্গমন এবং আগুন এবং পরিধান প্রতিরোধের জন্য পিভিসি ফ্লোরিং পরীক্ষা পদ্ধতি

2019-10-17

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর ফর্মালডিহাইড নির্গমন এবং আগুন এবং পরিধান প্রতিরোধের জন্য পিভিসি ফ্লোরিং পরীক্ষা পদ্ধতি
ফর্মালডিহাইড নির্গমন এবং আগুন এবং পরিধান প্রতিরোধের জন্য পিভিসি ফ্লোরিং পরীক্ষা পদ্ধতি
Latest company news about PVC flooring test method for formaldehyde emission and fire and wear resistance

এটি ইউরোপ, আমেরিকা, এশিয়া, জাপান এবং দক্ষিণ কোরিয়ার একটি জনপ্রিয় পণ্য।এটি 1980 এর দশকের গোড়ার দিক থেকে বিদেশী দেশে জনপ্রিয়।এটি ব্যাপকভাবে স্বীকৃত এবং চীনের বড় এবং মাঝারি আকারের শহরগুলিতে ব্যবহৃত হয়েছে, যেমন পরিবার, হাসপাতাল, স্কুল, অফিস ভবন, কারখানা, পাবলিক প্লেস, সুপারমার্কেট, ব্যবসা এবং অন্যান্য জায়গা।

 

"পিভিসি ফ্লোরিং" পিভিসি উপাদান দিয়ে তৈরি মেঝেকে বোঝায়।বিশেষত, পিভিসি এবং এর কপোলিমার রজন প্রধান কাঁচামাল হিসাবে ব্যবহৃত হয়, ফিলার, প্লাস্টিকাইজার, স্টেবিলাইজার, রঙিন এবং অন্যান্য সহায়ক উপকরণ যোগ করে, যা ইউভি আবরণ প্রক্রিয়া বা ক্যালেন্ডারিং, এক্সট্রুশন বা এক্সট্রুশন প্রক্রিয়া দ্বারা শীট ক্রমাগত স্তরে উত্পাদিত হয়।

এখানে, পিভিসি স্থিতিস্থাপক ফ্লোরিংয়ের সুবিধাগুলি:

latest company news about PVC flooring test method for formaldehyde emission and fire and wear resistance  0

মেঝে জন্য, মেঝে পরিবেশগত সুরক্ষার সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হল ফর্মালডিহাইড নির্গমন।নির্গমন মান সীমার পরিপ্রেক্ষিতে, মেঝে শিল্পের পরিবেশগত সুরক্ষা তিনটি প্রযুক্তিগত বিপ্লবের মধ্য দিয়ে গেছে: E1, EO এবং FCF।

প্রাথমিক পর্যায়ে, কৃত্রিম বোর্ডের নির্গমন মান হল E2 স্তর (ফরমালডিহাইড নির্গমন ≤ 30mg/100g), এবং কৃত্রিম বোর্ডের নির্গমনের মান খুবই কম, এমনকি যদি তা 0.5mg/l-এ কমে যায়, এমনকি যদি এটি একটি যৌগিক মান সহ পণ্য, এর ফর্মালডিহাইড সামগ্রী E1 মাত্রা অতিক্রম করতে পারে, যা মানব স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর, তাই এটি কখনই বাড়ির সাজসজ্জার জন্য ব্যবহার করা যাবে না।

তাই প্রথম পরিবেশ সুরক্ষা বিপ্লব হয়েছিল।এই পরিবেশগত সুরক্ষা বিপ্লবে, মেঝে শিল্প E1 স্তরের পরিবেশগত সুরক্ষা মান প্রয়োগ করেছে, অর্থাৎ ফর্মালডিহাইড নির্গমন ≤ 1.5mg/l।যদিও এটি মানবদেহের জন্য হুমকি নয়, তবুও মেঝেতে অনেক ফ্রি ফরমালডিহাইড অবশিষ্ট রয়েছে।

2009 সালে, মেঝে শিল্প দ্বিতীয় পরিবেশগত সুরক্ষা বিপ্লব শুরু করে এবং E0 স্তরের পরিবেশগত সুরক্ষা মান চালু করে।ফ্লোরের ফর্মালডিহাইড নির্গমন 0.5mg/l-এ হ্রাস পেয়েছে।

ফলাফলগুলি নিম্নরূপ: পিভিসি ফ্লোরিং পিভিসি এবং ক্যালসিয়াম কার্বনেট পাউডার এবং অন্যান্য প্রাকৃতিক উপকরণের সমন্বয়ে গঠিত, এতে কোনও ফর্মালডিহাইড নেই এবং বেশিরভাগ পিভিসি ফ্লোর কাঁচামাল থেকে প্রক্রিয়াজাত করা হয় এবং পুরো উত্পাদন প্রক্রিয়াতে কোনও ক্ষতিকারক পদার্থ জড়িত থাকে না। .

আরও সুনির্দিষ্ট হতে, শক্তিশালী গন্ধযুক্ত পিভিসি নমনীয় মেঝে পরিবেশ বান্ধব নয়।

পিভিসি ইলাস্টিক উপাদান নিজেই ফর্মালডিহাইড ধারণ করে না, উত্পাদন প্রক্রিয়ায় পিভিসি মেঝে ফর্মালডিহাইডযুক্ত কোনও পণ্য ব্যবহার করবে না, যোগ্য পিভিসি ফ্লোরিং 100% ফর্মালডিহাইড মুক্ত হওয়া উচিত, সুগন্ধি এবং সংযোজনগুলির গন্ধ থাকতে পারে, মানুষের শরীরের ক্ষতি করবে না , এবং মানুষকে অস্বস্তিতে ফেলবে না।

জাতীয় মান অনুযায়ী, অ দাহ্য পদার্থকে ফায়ার-প্রুফ শ্রেণী A হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়, যেমন পাথর, মুখের ইট ইত্যাদি।

 

পিভিসি স্থিতিস্থাপক ফ্লোরের অগ্নি সুরক্ষা গ্রেডের জাতীয় প্রয়োজনীয়তাগুলি B1 অগ্নি প্রতিরোধের মানগুলি পূরণ করে।

 

লেভেল B1 এর পরীক্ষা পদ্ধতি হল:

10 মিমি অভ্যন্তরীণ ব্যাস সহ একটি তুলো বল ব্যবহার করুন, এটি অ্যালকোহলে ডুবিয়ে রাখুন এবং প্রাকৃতিকভাবে জ্বলতে পিভিসি ইলাস্টিক মেঝেতে রাখুন।তুলোর বল পুড়ে যাওয়ার পরে, পোড়া মেঝে ট্রেসের ব্যাস পরিমাপ করুন।যদি এটি 50 মিমি-এর কম হয় তবে এটি ক্লাস B1 শিখা প্রতিরোধক মান।

PVC প্লাস্টিকের ফ্লোরের পরিধান প্রতিরোধের জাতীয় পরীক্ষাটি কেবল পৃষ্ঠটি স্ক্র্যাচ করার জন্য ধারালো সরঞ্জাম ব্যবহার করা নয়, তবে 1 কেজি চাপে পরীক্ষার মেঝে পালিশ করতে একটি সমতল নীচে বৃত্তাকার গ্রাইন্ডিং ডিস্ক ব্যবহার করা।ঘূর্ণমান মসৃণতা কত বিপ্লবের পরে, মেঝে পৃষ্ঠের পরিধান-প্রতিরোধী স্তর বেস ঘূর্ণন উন্মুক্ত করা হয়।

এই নোডের ঘূর্ণন একটি সূচক যা পিভিসি ফ্লোরের পরিধান প্রতিরোধের পরিমাপ করে।মেঝেতে জাতীয় ন্যূনতম মান 1500 বিপ্লবের একটি সংখ্যা দিন।অতএব, পিভিসি মেঝে পরিধান প্রতিরোধের বিশেষভাবে জাতীয় পরীক্ষা সংস্থা দ্বারা নির্ধারিত হয়।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.