বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about প্রসাধন, প্যাকিং শিল্প, ইত্যাদিতে পিভিসি গঠন এবং অ্যাপ্লিকেশন।
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

প্রসাধন, প্যাকিং শিল্প, ইত্যাদিতে পিভিসি গঠন এবং অ্যাপ্লিকেশন।

2019-07-24

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর প্রসাধন, প্যাকিং শিল্প, ইত্যাদিতে পিভিসি গঠন এবং অ্যাপ্লিকেশন।
প্রসাধন, প্যাকিং শিল্প, ইত্যাদিতে পিভিসি গঠন এবং অ্যাপ্লিকেশন।
Latest company news about PVC consructure and applications in decoration,packing industries,etc.

নিখুঁত গঠন

PVC এর পুরো নাম পলিভিনাইল ক্লোরাইড, প্রধান উপাদান হল পলিভিনাইল ক্লোরাইড।উপরন্তু, অন্যান্য উপাদানগুলি এর তাপ প্রতিরোধ ক্ষমতা, দৃঢ়তা, নমনীয়তা ইত্যাদি বাড়াতে যোগ করা হয়। নীচের স্তরের প্রধান উপাদান হল পলিভিনাইল ক্লোরাইড। এটি বর্তমানে বিশ্বের একটি জনপ্রিয় এবং বহুল ব্যবহৃত সিন্থেটিক উপাদান।এর বিশ্বব্যাপী ব্যবহার সমস্ত সিন্থেটিক উপকরণগুলির মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে।PVC 4% বৃদ্ধির হারে বিশ্বব্যাপী উত্পাদিত এবং প্রয়োগ করা হচ্ছে।সাম্প্রতিক বছরগুলিতে, দক্ষিণ-পূর্ব এশিয়ায় PVC-এর বৃদ্ধি বিশেষভাবে উল্লেখযোগ্য, যা দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলিতে অবকাঠামো নির্মাণের জরুরি প্রয়োজনের জন্য দায়ী।পিভিসি ত্রিমাত্রিক পৃষ্ঠ ফিল্ম উত্পাদন জন্য সবচেয়ে উপযুক্ত উপাদান.

এটি নরম এবং অনমনীয় PVC-তে শ্রেণীবদ্ধ করা যেতে পারে। হার্ড পিভিসি বাজারের প্রায় 2/3 অংশ, যখন নরম PVC বাজারের 1/3 অংশ। নরম পিভিসি সাধারণত মেঝে, ছাদ এবং চামড়ার পৃষ্ঠের জন্য ব্যবহৃত হয়, তবে নরম PVC-তে সফ্টনার থাকে (যা নরম PVC এবং হার্ড PVC-এর মধ্যেও পার্থক্য)। সহজে ভঙ্গুর, সংরক্ষণ করা সহজ নয়, তাই এর প্রয়োগ সীমিত। হার্ড PVC-এ সফটনার থাকে না, তাই এটির ভাল নমনীয়তা, আকারে সহজ, সহজ নয়। ভঙ্গুর, অ-বিষাক্ত এবং দূষণমুক্ত, দীর্ঘ সঞ্চয়স্থানের সময়, তাই এটির দুর্দান্ত বিকাশ এবং প্রয়োগের মূল্য রয়েছে। এরপরে, আমরা এটির নাম রাখি পিভিসি। পিভিসি এর সারাংশ হল একটি ভ্যাকুয়াম প্লাস্টিক-শোষণকারী ফিল্ম, যা পৃষ্ঠের জন্য ব্যবহৃত হয় বিভিন্ন ধরণের প্যানেলের প্যাকেজিং।তাই এটি আলংকারিক ফিল্ম এবং আঠালো ফিল্মও বলা হয়।এটি অনেক শিল্পে ব্যবহৃত হয় যেমন বিল্ডিং উপকরণ, প্যাকেজিং, ওষুধ ইত্যাদি। এর মধ্যে, বিল্ডিং উপকরণ শিল্পের জন্য 60%, যা সবচেয়ে বড় অনুপাত, প্যাকেজিং শিল্প এবং অন্যান্য ছোট-বড় অ্যাপ্লিকেশনগুলির একটি সংখ্যা।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.