বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about এলভিটি মেঝে এবং আসবাবপত্রের জন্য ব্যবহৃত আলংকারিক ফিল্মের পার্থক্য সম্পর্কে আরও।
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

এলভিটি মেঝে এবং আসবাবপত্রের জন্য ব্যবহৃত আলংকারিক ফিল্মের পার্থক্য সম্পর্কে আরও।

2022-07-27

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর এলভিটি মেঝে এবং আসবাবপত্রের জন্য ব্যবহৃত আলংকারিক ফিল্মের পার্থক্য সম্পর্কে আরও।
এলভিটি মেঝে এবং আসবাবপত্রের জন্য ব্যবহৃত আলংকারিক ফিল্মের পার্থক্য সম্পর্কে আরও।
Latest company news about More about the difference of decorative film used for lvt flooring and furnitures.

LVT (লাক্সারি ভিনাইল টাইল) মেঝে এবং আসবাবপত্র আলংকারিক ফিল্ম হল আলংকারিক ফিল্ম প্রযুক্তির দুটি ভিন্ন অ্যাপ্লিকেশন।যদিও তারা কিছু অনুরূপ বৈশিষ্ট্য ভাগ করে, তাদের পার্থক্যগুলি উল্লেখযোগ্য।


LVT ফ্লোরিং আলংকারিক ফিল্ম পরিধান স্তর এবং মেঝে নীচে স্তর পৃথকভাবে স্তরিত করা যেতে পারে, এই ভাবে, এটি কারখানার জন্য খরচ sace.

কিন্তু আসবাবপত্রের জন্য, এটি পরিধান স্তর দিয়ে স্তরিত করা উচিত, মানুষের বিভিন্ন চাহিদা অনুযায়ী সামগ্রিক বেধ 0.15mm/0.2mm/0.3mm ইত্যাদি হওয়া উচিত।


আবেদন প্রক্রিয়া সম্পর্কে, LVT ফ্লোরিং আলংকারিক ফিল্ম হট প্রেস নামক একটি প্রক্রিয়ার মাধ্যমে ফ্লোরিংয়ের পৃষ্ঠে প্রয়োগ করা হয়।হট প্রেস প্রক্রিয়া চলাকালীন, ফিল্মটি তাপ এবং চাপের সাথে মেঝেতে চাপা হয়, দুটি উপকরণের মধ্যে একটি বিরামহীন বন্ধন তৈরি করে।বিপরীতভাবে, আসবাবপত্র আলংকারিক ফিল্ম সাধারণত আঠালো বা তাপ ব্যবহার করে আসবাবপত্রের পৃষ্ঠে প্রয়োগ করা হয়, ব্যবহৃত উপাদানের ধরণের উপর নির্ভর করে।


LVT ফ্লোরিং আলংকারিক ফিল্মে ব্যবহৃত নকশা এবং নিদর্শনগুলি কাঠের শস্য বা পাথরের টেক্সচারের মতো প্রাকৃতিক ফ্লোরিং উপকরণের অনুকরণের দিকে প্রস্তুত।অন্যদিকে, আসবাবপত্র আলংকারিক ফিল্ম জ্যামিতিক, পুষ্পশোভিত এবং বিমূর্ত নকশা সহ আলংকারিক নিদর্শন এবং টেক্সচারের বিস্তৃত পরিসর সরবরাহ করে।


সংক্ষেপে, এলভিটি ফ্লোরিং এবং আসবাবপত্র অ্যাপ্লিকেশনগুলিতে ব্যবহৃত আলংকারিক ফিল্মের মধ্যে প্রাথমিক পার্থক্যগুলি হল বেধ, স্থায়িত্ব এবং ব্যবহৃত প্যাটার্ন এবং নকশার ধরন।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.