বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about এলভিটি ফ্লোর VS কাঠের মেঝে, আমেরিকার বাজারে নতুন প্রিয় কে?
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

এলভিটি ফ্লোর VS কাঠের মেঝে, আমেরিকার বাজারে নতুন প্রিয় কে?

2019-10-11

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর এলভিটি ফ্লোর VS কাঠের মেঝে, আমেরিকার বাজারে নতুন প্রিয় কে?
এলভিটি ফ্লোর VS কাঠের মেঝে, আমেরিকার বাজারে নতুন প্রিয় কে?
Latest company news about LVT floor VS wood floor, who is the new favorite of the American market?

মার্কিন যুক্তরাষ্ট্র বিশ্বের বৃহত্তম ভোক্তা বাজারগুলির মধ্যে একটি।2018 সালে, মার্কিন যুক্তরাষ্ট্রে ফ্লোরিং সামগ্রীর মোট বিক্রয়ের পরিমাণ ছিল প্রায় $26.5 বিলিয়ন, যা চীনের স্থল উপকরণ প্রস্তুতকারকদের জন্য বৃহত্তম রপ্তানি গন্তব্য।
এলভিটি ফ্লোর VS কাঠের মেঝে, আমেরিকার বাজারে নতুন প্রিয় কে?

শুল্ক বৃদ্ধির ফলে আবাসন সজ্জার বাজার ভালোভাবে চলছে না।পরবর্তী বাজার আউটলেট কোথায়?

কিভাবে প্রথম সুযোগ জয় এবং ভোক্তা চাহিদা পরিবর্তন জব্দ করতে?

মার্কিন যুক্তরাষ্ট্র বাজারে ইলাস্টিক মেঝে গরম কী-কারণ বিশ্লেষণ.
এই বছরের পঞ্চম বিশ্ব ফ্লোরিং কংগ্রেসে, মার্কিন যুক্তরাষ্ট্রের বৃহত্তম ফ্লোরিং ডিস্ট্রিবিউটর জেজে হেইনস এবং প্রাক্তন সিইও ব্রুস জুইকার বলেছেন যে 2018 সালে, মার্কিন যুক্তরাষ্ট্রে ফ্লোরিং মার্কেটের মোট বিক্রয়ের পরিমাণ ছিল প্রায় $26.5 বিলিয়ন , যার মধ্যে কাঠের মেঝে বাজার মেঝে উপাদানের মোট শেয়ারের প্রায় 13% জন্য দায়ী।নির্দিষ্ট পণ্য নিম্নরূপ:

latest company news about LVT floor VS wood floor, who is the new favorite of the American market?  0

সবচেয়ে আশ্চর্যজনক বিভাগ হল ইলাস্টিক ফ্লোরিং যা মার্কিন যুক্তরাষ্ট্রে বাজারের অংশীদারিত্বের জন্য 2007 সালে 9.80% থেকে 18% বেড়েছে। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে দ্বিতীয় বৃহত্তম মেঝে সজ্জা সামগ্রী হয়ে উঠেছে।LVT ফ্লোর বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের ইলাস্টিক ফ্লোর মার্কেটের প্রায় 60% দখল করে আছে।2017 সালে, মার্কিন যুক্তরাষ্ট্রে ইলাস্টিক ফ্লোরিংয়ের আমদানি $2.218 বিলিয়নে পৌঁছেছে।

latest company news about LVT floor VS wood floor, who is the new favorite of the American market?  1

মিঃ ব্রুস জুইকার বলেছেন: এশিয়ান নির্মাতারা দাম যুদ্ধে ভালো।সাম্প্রতিক বছরগুলিতে, আমেরিকান ফ্লোরিং উপকরণ উত্পাদন ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে এবং বাজারের প্রতিযোগিতা আরও তীব্র হয়ে উঠছে।সবচেয়ে গুরুতর বিভাগ হল কার্পেট।কার্পেটের বাজার সংকুচিত হচ্ছে।অতিরিক্ত ক্ষমতার ঝুঁকি সহ আরেকটি বিভাগ হল স্তরিত কাঠের মেঝে, যা এলভিটি পণ্য দ্বারা অবরুদ্ধ করা হচ্ছে।স্তরিত কাঠের মেঝে জন্য, যদি এটি সংস্কার করা যায় এবং জলরোধী ফাংশন দিয়ে উন্নত করা যায়, তবে এটির ভাগ্য বিপরীত করা সম্ভব।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.