বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about পিভিসি আবর্জনা বা সুন্দর কোট আলংকারিক স্তর হিসাবে?
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

পিভিসি আবর্জনা বা সুন্দর কোট আলংকারিক স্তর হিসাবে?

2019-07-19

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর পিভিসি আবর্জনা বা সুন্দর কোট আলংকারিক স্তর হিসাবে?
পিভিসি আবর্জনা বা সুন্দর কোট আলংকারিক স্তর হিসাবে?
Latest company news about Is PVC garbage or beautiful coats as decorative layer?

বহু বছর ধরে, লোকেরা ভেবেছিল যে পিভিসি একটি কৃত্রিম নোট যা প্রকৃতিতে সুরেলা নয়।তারা মনে করে যে এটি পরিবেশকে ধ্বংস করে এবং পরিবেশগত উন্নয়নের জন্য উপযোগী নয়।1996 সালে, ডুসেলডর্ফ বিমানবন্দরে একটি চাঞ্চল্যকর অগ্নিকাণ্ডে 17 জন নিহত হয়েছিল।কিছু বিপথগামী জনমতের কারণে লোকেরা পিভিসিকে আগুনের প্রধান অপরাধী হিসাবে বিবেচনা করে।এটি নিঃসন্দেহে পিভিসি সম্পর্কে মানুষের ভুল বোঝাবুঝি বাড়ায়।

পণ্যের পৃষ্ঠ এবং আকৃতি প্রথম ছাপ তৈরি করবে৷ এই অর্থে, পিভিসি ফিল্মের বাজার সম্ভাবনা খুবই আশাব্যঞ্জক৷সময়ের বিকাশের সাথে, পিভিসি তার ভাল কর্মক্ষমতা, সহজ প্রক্রিয়া এবং অন্যান্য অনেক সুবিধার সাথে জনপ্রিয়তাও অর্জন করছে।এটি ব্যাপকভাবে গৃহীত এবং স্বীকৃত হয়েছে। PVC সর্বত্র দেখা যায়।এটি কেবল প্রকৃতির রঙ দেখাতে পারে না, এটি মানুষের কল্পনার রঙও দেখাতে পারে।জার্মানিতে, 40% আসবাবপত্র পিভিসি দিয়ে তৈরি।

কেউ সেই প্রাকৃতিক, চমত্কার, সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় ডেস্ক, বইয়ের তাক, সোফা এবং রান্নাঘরের ক্যাবিনেটগুলিকে রাস্তায় দাগযুক্ত "সাদা আবর্জনা" এর সাথে যুক্ত করবে না।উল্লেখ করার মতো নয় যে এটি পিভিসি ঝিল্লি ছিল যা তাদের এত সুন্দর আবরণ দিয়েছিল৷ উপরন্তু, অন্যান্য উপাদানগুলি এর তাপ প্রতিরোধ ক্ষমতা, দৃঢ়তা, নমনীয়তা ইত্যাদি বাড়াতে যোগ করা হয়৷ পৃষ্ঠের ফিল্মের উপরের স্তরটি হল পেইন্ট৷ পরিসংখ্যান অনুসারে, একা 1995 সালে , ইউরোপে পিভিসির উৎপাদন ছিল প্রায় 5 মিলিয়ন টন, যখন এর ব্যবহার ছিল 5.3 মিলিয়ন টন।

নিখুঁত গঠন

PVC এর পুরো নাম পলিভিনাইল ক্লোরাইড, প্রধান উপাদান হল পলিভিনাইল ক্লোরাইড।উপরন্তু, অন্যান্য উপাদানগুলি এর তাপ প্রতিরোধ ক্ষমতা, দৃঢ়তা, নমনীয়তা ইত্যাদি বাড়াতে যোগ করা হয়। নীচের স্তরের প্রধান উপাদান হল পলিভিনাইল ক্লোরাইড। এটি বর্তমানে বিশ্বের একটি জনপ্রিয় এবং বহুল ব্যবহৃত সিন্থেটিক উপাদান।এর বিশ্বব্যাপী ব্যবহার সমস্ত সিন্থেটিক উপকরণগুলির মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে।PVC 4% বৃদ্ধির হারে বিশ্বব্যাপী উত্পাদিত এবং প্রয়োগ করা হচ্ছে।সাম্প্রতিক বছরগুলিতে, দক্ষিণ-পূর্ব এশিয়ায় PVC-এর বৃদ্ধি বিশেষভাবে উল্লেখযোগ্য, যা দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলিতে অবকাঠামো নির্মাণের জরুরি প্রয়োজনের জন্য দায়ী।পিভিসি ত্রিমাত্রিক পৃষ্ঠ ফিল্ম উত্পাদন জন্য সবচেয়ে উপযুক্ত উপাদান.

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.