বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about বিলাসবহুল ভিনাইল প্ল্যাঙ্ক ফ্লোরিং কি ট্রেডিটোনাল কাঠের মেঝে থেকে ভাল?
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

বিলাসবহুল ভিনাইল প্ল্যাঙ্ক ফ্লোরিং কি ট্রেডিটোনাল কাঠের মেঝে থেকে ভাল?

2019-03-16

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর বিলাসবহুল ভিনাইল প্ল্যাঙ্ক ফ্লোরিং কি ট্রেডিটোনাল কাঠের মেঝে থেকে ভাল?
বিলাসবহুল ভিনাইল প্ল্যাঙ্ক ফ্লোরিং কি ট্রেডিটোনাল কাঠের মেঝে থেকে ভাল?

আপনি নিজের কাছে ভাবছেন- বিলাসবহুল ভিনাইল আসলে কী?লাক্সারি ভিনাইল দুটি প্রধান উপায়ে স্ট্যান্ডার্ড ভিনাইল থেকে পৃথক - এর ভিজ্যুয়াল নান্দনিক এবং সমাপ্ত পণ্যের সংমিশ্রণ।

লাক্সারি ভিনাইল প্ল্যাঙ্ক এবং লাক্সারি ভিনাইল টাইল হয় তক্তা বা টাইল আকারে উত্পাদিত হয় এবং একটি পৃষ্ঠ স্তর রয়েছে যার একটি খুব বাস্তবসম্মত ফটো ইমেজ রয়েছে যার লক্ষ্য শক্ত কাঠ এবং সিরামিক উভয়ের অনুকরণ করা।

 

বিলাসবহুল ভিনাইলের প্রধান বিক্রয় বিন্দু হল প্রাকৃতিক উপকরণ অনুকরণ করার ক্ষমতা যা এটি শক্ত কাঠ এবং পাথর উভয়েরই একটি দুর্দান্ত বিকল্প করে তোলে।উপরন্তু, এটি আকৃতিতে তার প্রাকৃতিক প্রতিরূপ নকল করার জন্যও উত্পাদিত হয়।বিলাসবহুল ভিনাইল হয় 100% ভিনাইল বা ভিনাইল/চুনাপাথর সংমিশ্রণ হিসাবে উত্পাদিত হয় এবং যে পণ্যগুলি পাথরের মতো দেখতে তৈরি করা হয় সেগুলিতে প্রায়শই প্রাকৃতিক খনিজ থাকে।

বিলাসবহুল ভিনাইল চারটি স্তর নিয়ে গঠিত।উপরের স্তরটি অ্যালুমিনিয়াম অক্সাইড যা স্ক্র্যাচিং এবং ঘামাচি প্রতিরোধ করে।তারপরে একটি পরিষ্কার ফিল্ম আসে যা ছিঁড়ে এবং অশ্রু থেকে রক্ষা করবে।তৃতীয় হল ডিজাইন লেয়ার, যেখানে ভিজ্যুয়াল ডিজাইন আসে। অবশেষে, ব্যাকিং লেয়ার, যা প্রোডাক্টের 90%, যা বিলাসবহুল ভিনাইল এর গঠন এবং দৃঢ়তা দেয়।

latest company news about Is luxury vinyl plank flooring better than traditonal wood flooring?  0

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.