বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 2#
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 2#

2019-08-16

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 2#
ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 2#

আপনি যদি এখানে থাকেন তবে আপনার সম্ভবত ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন সে সম্পর্কে কিছু প্রশ্ন আছে।কোন চিন্তা করো না!আগামী কয়েক বছর ধরে আপনার ভিনাইল ফ্লোরিং সুন্দর রাখতে আপনার প্রয়োজনীয় সমস্ত টিপস আমাদের কাছে রয়েছে।চল শুরু করি!

5) শক্ত দাগ আলতো করে মোকাবেলা করুন

 

বাটিতে বেকিং সোডা

 

যদিও আমরা আশা করি আপনার ভিনাইল ফ্লোরিং কখনই দাগ হবে না, দুর্ঘটনা ঘটবে।বিশেষ করে যখন বাচ্চা বা পোষা প্রাণী আশেপাশে থাকে!সৌভাগ্যবশত, পরিষ্কার করা কঠিন দাগগুলি বের করার কয়েকটি উপায় রয়েছে।

 

বেকিং সোডা পেস্ট: একটি পেস্ট তৈরি করতে বেকিং সোডায় কয়েক ফোঁটা জল যোগ করুন।একটি শক্ত দাগে পেস্টটি লাগান এবং একটি নরম কাপড় দিয়ে আলতো করে ঘষুন।শেষ হলে পরিষ্কার করুন।

আইসোপ্রোপাইল অ্যালকোহল: আপনি যদি কালি বা মার্কার দাগের সাথে কাজ করেন তবে নরম কাপড়ে অল্প পরিমাণ অ্যালকোহল ব্যবহার করা উচিত।

নেইলপলিশ রিমুভার: নেইলপলিশ ছিটকে যাওয়া পরিষ্কার করার সময়ই এটি ব্যবহার করুন, কিন্তু নেইলপলিশ রিমুভার দিয়ে নেইলপলিশের দাগ লাগালে তা ঠিকই উঠে আসবে।

6) মোমকে না বলুন

 

গোলাপী স্প্রে বোতল

 

আজকাল, বেশিরভাগ ভিনাইল তক্তা এবং টাইল মেঝেতে "মোম নেই" লেবেল দেওয়া হয়েছে।এটি একটি পরামর্শ নয়, এটি একটি নিয়ম!মপ-এবং-মোম পণ্য ব্যবহার করা বছরের পর বছর ধরে তৈরি হতে পারে, ফাঁদ পেতে পারে এবং এমনকি আপনার ভিনাইল মেঝেকে বিবর্ণ করতে পারে।

 

আপনি যদি দেখেন যে আপনার ভিনাইল মেঝে নিস্তেজ দেখাচ্ছে, তবে নিশ্চিত করুন যে আপনার মেঝে পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার এবং ধুয়ে ফেলার মাধ্যমে সাবান তৈরি হয়নি।

 

7) ধুয়ে ফেলতে ভুলবেন না

 

TritonCORE vinyl তক্তা মেঝে জল সঙ্গে

 

আপনি যদি সাবান বা ভিনাইল ফ্লোরিং ক্লিনার দিয়ে পরিষ্কার করছেন, মোপ করার সময় ধুয়ে ফেলতে ভুলবেন না!একটি তাজা বালতি জল উপলব্ধ রাখুন, অথবা এমনকি একটি তাজা মপও রাখুন যাতে মোপ করার পরে আপনার মেঝে ধুয়ে ফেলা যায়।আপনার ফ্লোরিং না ধুয়ে ফেললে আপনার মেঝেতে সাবান আটকে যেতে পারে এবং সময়ের সাথে সাথে এটি তৈরি হবে এবং আসলেই ফাঁদে ফেলবে।

 

আপনি যখন আপনার ভিনাইল ফ্লোরিংকে জল দিয়ে অতিরিক্ত পরিপূর্ণ করতে চান না, তখন একটি স্যাঁতসেঁতে বা চেপে যাওয়া এমওপি দিয়ে ধুয়ে ফেলতে হবে।

 

8) আসবাবপত্র প্যাড ব্যবহার করুন

 

নরম স্পর্শ অনুভূত আসবাবপত্র প্যাড

আপনার আসবাবের পায়ের নীচে ফেনা বা অনুভূত প্যাড ব্যবহার করা ভাল ধারণা - বিশেষ করে ভারী আসবাবপত্র।আসবাবপত্র প্যাড আপনার ভিনাইল মেঝেতে ডেন্ট, স্ক্র্যাপ এবং স্ক্র্যাচ প্রতিরোধ করতে সাহায্য করতে পারে।উপরন্তু, নড়াচড়া করার সময় আসবাবপত্র উত্তোলন করা এবং মেঝে জুড়ে আসবাব টেনে আনা এড়ানো একটি ভাল ধারণা।

নিশ্চিত হোন এবং নিশ্চিত করুন যে আপনি ভিনাইলের জন্য উপযুক্ত প্যাড কিনছেন- কিছু আসবাবপত্র প্যাড রাবার ব্যবহার করে, যা ভিনাইলকে বিবর্ণ করতে পারে।

9) ঘষা দূরে Scuffs

আপনার ভিনাইল মেঝেতে স্কাফগুলি দেখতে ভীতিকর হতে পারে, তবে সৌভাগ্যবশত এগুলি কয়েকটি পরিষ্কারের কৌশল সহ স্থায়ী নয়!

টেনিস বল: অবশ্যই, এটি এক ধরণের কুকি শোনাচ্ছে, তবে এটি কাজ করে প্রমাণিত!একটি বৃত্তাকার গতিতে scuff এর উপর একটি টেনিস বল ঘষা কিছু scuffs মুছে দিতে পারে।

গোলাপী ইরেজার: আপনার বাচ্চাদের বড় গোলাপী ইরেজার হতে পারে আমাদের কালো দাগগুলি নেওয়ার জন্য আপনার প্রয়োজন।শুধু ইরেজার দিয়ে ঘষে ঘষে দাগ উঠতে পারে।

তেল: আপনি যদি ইরেজার এবং টেনিস বলের জন্য স্কাফটি খুব একগুঁয়ে বলে মনে করেন তবে একটি তেল-ভিত্তিক সমাধান চেষ্টা করুন।একটি নরম ধোয়ার কাপড়ে WD-40 বা জোজোবা তেল স্প্রে করুন এবং দাগগুলি চলে না যাওয়া পর্যন্ত আলতো করে ঘষুন।তেলের চিহ্ন মুছে ফেলার জন্য ভিনেগার এবং জলের দ্রবণ দিয়ে এলাকাটি পরিষ্কার করতে ভুলবেন না।

10) বাষ্প এড়িয়ে চলুন

ভ্যাকুয়াম পরিষ্কার একধরনের প্লাস্টিক মেঝে

দ্রুত মেঝে পরিষ্কার করার জন্য স্টিম মপ এখন খুবই জনপ্রিয়।দুর্ভাগ্যবশত, তারা আপনার ভিনাইল মেঝে ক্ষতি করতে পারে।এমনকি আপনার ভিনাইল মেঝে 100% জলরোধী হলেও, বাষ্পের উচ্চ তাপ আপনার ভিনাইল মেঝেকে বিকৃত বা ক্ষতি করতে পারে।

 

বিশ্বস্ত মোপের সাথে লেগে থাকা ভাল।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.