বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 1#
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 1#

2019-08-16

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 1#
ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন: 10 টি টিপস আপনার জানা দরকার 1#

আপনি যদি এখানে থাকেন তবে আপনার সম্ভবত ভিনাইল মেঝে কীভাবে পরিষ্কার করবেন সে সম্পর্কে কিছু প্রশ্ন আছে।কোন চিন্তা করো না!আগামী কয়েক বছর ধরে আপনার ভিনাইল ফ্লোরিং সুন্দর রাখতে আপনার প্রয়োজনীয় সমস্ত টিপস আমাদের কাছে রয়েছে।চল শুরু করি!

ভিনাইল প্ল্যাঙ্ক ফ্লোরিং আপনার বাড়িতে কাঠ-সুদর্শন মেঝে পাওয়ার জন্য একটি সস্তা এবং সহজ উপায় হিসাবে পরিচিত।ভিনাইল প্ল্যাঙ্ক ফ্লোরিং প্রথাগত কাঠের মেঝের তুলনায় অনেক কম রক্ষণাবেক্ষণ সহ একটি বাস্তবসম্মত কাঠের চেহারা দেয়।

সর্বোপরি, শক্ত কাঠের মেঝে জলরোধী নয় এবং এর জন্য ওয়াক্সিং, সিলিং এবং রিফিনিশিং প্রয়োজন।সে সবের জন্য কার সময় আছে?না, আমি!

এটিই ভিনাইল ফ্লোরিংকে একটি দুর্দান্ত বিকল্প করে তোলে।এটি কুখ্যাতভাবে কম রক্ষণাবেক্ষণ এবং পরিষ্কার করা সহজ।জলরোধী একধরনের প্লাস্টিক ফ্লোরিংও আছে!এই সমস্ত বৈশিষ্ট্যগুলি ভিনাইল মেঝেকে বাস্তব শক্ত কাঠের নিখুঁত বিকল্প করে তোলে।

মেঝে পরিষ্কার করা কারও প্রিয় জিনিস নয়, তবে এই টিপস দিয়ে, আপনার ভিনাইল মেঝে পরিষ্কার করা একটি হাওয়া হয়ে যাবে!

1) এটি হওয়ার আগে ময়লা প্রতিরোধ করুন

 

ডোরম্যাট: জুতাগুলি ময়লা এবং ছোট পাথরের কণাগুলিতে ট্র্যাক করতে পারে যা আপনার মেঝেতে স্ক্র্যাপ করবে এবং শেষ পর্যন্ত সময়ের সাথে সাথে পরিধানের স্তরটি পড়ে যাবে।আপনার মেঝে যতদিন সম্ভব স্থায়ী হতে সাহায্য করার জন্য, আপনার বাড়িতে হাঁটার আগে কোনো আলগা কণা ঝেড়ে ফেলতে একটি ডোরম্যাট ব্যবহার করুন।পরামর্শ: রাবার ভিনাইলকে বিবর্ণ করতে পারে- রাবার ব্যাকিং ছাড়াই ডোরম্যাট বেছে নিতে ভুলবেন না।

আপনার জুতা খুলে ফেলুন: আপনি যখন এটিতে আছেন, আপনি বাড়ি ফিরে আপনার জুতা খুলে ফেলবেন না কেন?এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ হতে পারে যদি আপনি এমন একটি পেশায় কাজ করেন যেখানে পাথর এবং নুড়ি আপনার জুতা আটকে যেতে পারে।

 

2) প্রায়ই ঝাড়ু

 

মোপ, ঝাড়ু, এবং ডাস্ট প্যান

 

একটি দৈনিক ঝাড়ু দেওয়া রুটিন আপনার ভিনাইল মেঝে বজায় রাখার সাথে বিস্ময়কর কাজ করবে।যেমনটি আমি আগে বলেছি, ময়লাতে শক্ত প্রান্ত থাকে যা আপনার মেঝেতে স্ক্র্যাপ করে কারণ এটি ট্র্যাক করা হয়।প্রায়শই ঝাড়ু দিলে তা আপনার মেঝেকে আদিম, দীর্ঘতর দেখাবে।

 

আমরা ঝাড়ু দেওয়ার জন্য একটি নরম ব্রিসল ঝাড়ু ব্যবহার করার পরামর্শ দিই।এটি মেঝেতে আরও মৃদু এবং এখনও কাজটি সম্পন্ন করে।

3) হালকা সাবান ব্যবহার করুন

মহিলা ভিনাইল তক্তা মেঝে পরিষ্কার করছেন

সেখানে প্রচুর ভিনাইল পরিষ্কারের পণ্য রয়েছে, তবে অনেক সময়, সেই পণ্যগুলি সাপ্তাহিক মোপিংয়ের জন্য খুব কঠোর হতে পারে এবং গভীর পরিষ্কারের জন্য আরও ভাল ব্যবহার করা হয়।সৌভাগ্যক্রমে, DIY ফ্লোর ক্লিনার প্রতিদিনের পরিষ্কারের জন্য ঠিক একইভাবে কাজ করে!এখানে DIY ভিনাইল ফ্লোরিং ক্লিনারের জন্য কয়েকটি রেসিপি রয়েছে:

ভিনেগার দিয়ে পরিষ্কার করা:

1c ভিনেগার: 1GL উষ্ণ জল

অ্যাপেল সাইডার ভিনেগার একটি পরিবেশ বান্ধব পরিচ্ছন্নতা পণ্য হিসাবে পরিচিত।এটি কঠোর রাসায়নিক ব্যবহার না করে ময়লা এবং ময়লা থেকে মুক্তি পেতে দুর্দান্ত।আপনি যদি পরিষ্কার করার সময় জীবাণুমুক্ত করতে চান তবে আপনি পরিবর্তে পাতিত সাদা ভিনেগার ব্যবহার করতে পারেন।

ডিশ সাবান দিয়ে পরিষ্কার করা:

1 টেবিল চামচ ডিশ সোপ: 1 জিএল উষ্ণ জল

ডিশ সাবান গভীর পরিষ্কারের জন্য একটি ভারী দায়িত্ব পরিষ্কারের এজেন্ট।এটি ভিনেগারের চেয়ে ভাল গন্ধযুক্ত, তবে আপনার মেঝেতে সাবান জমা হওয়া রোধ করতে আরও পরিশ্রমী ধুয়ে ফেলা প্রয়োজন।

অ্যাড-ইনস:

বাচ্চাদের তৈল;অপরিহার্য তেল

আপনার ভিনেগার দ্রবণে একটু চকচকে বা আরও ভালো গন্ধ যোগ করতে, আপনার DIY ফ্লোর ক্লিনারে কয়েক ফোঁটা বেবি অয়েল বা এসেনশিয়াল অয়েল যোগ করার চেষ্টা করুন।অত্যধিক না, যদিও, বা আপনি বিল্ড আপ তৈরি করব!

 

4) ডান ভ্যাকুয়াম চয়ন করুন

বিটার বার সহ ভ্যাকুয়ামগুলি ভিনাইল ফ্লোরিংয়ের জন্য বন্ধুত্বপূর্ণ নয়।একটি বিটার বার কি?এটি একটি ব্রিস্টেড ব্রাশ যা ভ্যাকুয়ামের গোড়ায় ঘোরে;এটি ময়লা তোলার জন্য দুর্দান্ত, তবে শক্ত মেঝেতে দুর্দান্ত নয়।

আপনার মেঝে খুব কঠোরভাবে স্ক্র্যাপিং থেকে ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম ব্রাশ রাখার জন্য আপনি বিটার বার বন্ধ সঙ্গে ভ্যাকুয়াম নিশ্চিত করুন.

 

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে পরবর্তী নিবন্ধগুলিতে মনোযোগ দিন।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.