বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about এই টিপস পান, আপনি আপনার প্রসাধন অভিযোগ করবেন না
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

এই টিপস পান, আপনি আপনার প্রসাধন অভিযোগ করবেন না

2019-03-30

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর এই টিপস পান, আপনি আপনার প্রসাধন অভিযোগ করবেন না
এই টিপস পান, আপনি আপনার প্রসাধন অভিযোগ করবেন না

SPC লক ফ্লোর ইউরোপ, আমেরিকা, জাপান এবং দক্ষিণ কোরিয়ার লোকেরা ব্যাপকভাবে পছন্দ করেছে এবং স্বীকৃত হয়েছে, চাহিদা দ্রুত ছড়িয়ে পড়ছে এবং বাড়ছে।

কেন এসপিসি লক ফ্লোরিং এত জনপ্রিয়? এটি পরিবেশ বান্ধব, ফর্মালডিহাইড-মুক্ত, মেঝে গরম করার জন্য উপযুক্ত, আঠা-মুক্ত ইনস্টলেশন, সুপার পরিধান-প্রতিরোধী, জলরোধী, ক্ষয়-বিরোধী, মিলডিউ, অগ্নি প্রতিরোধক, নীরব শব্দের সুবিধার কারণে। শোষণ, শক্তিশালী বিরোধী স্কিড, পুনর্ব্যবহারযোগ্য, হালকা এবং সুবিধাজনক।উচ্চ স্থিতিস্থাপকতা, উচ্চ নমনীয়তা, উচ্চ এবং নিম্ন তাপমাত্রা প্রতিরোধের।

এসপিসি ফ্লোরের কাঁচামাল প্রধানত পলিভিনাইল ক্লোরাইড রজন।এসপিসি বেস লেয়ার টি-ডাই এর সাথে একত্রিত করে এক্সট্রুড করা হয় এবং পিভিসি পরিধান লেয়ার, পিভিসি কালার ফিল্ম এবং এসপিসি বেস লেয়ারটি থ্রি-রোল বা ফোর-রোল ক্যালেন্ডার মেশিনের মাধ্যমে একবারে উত্তপ্ত হয়।লাগানো এবং এমবসড, কোন আঠা ব্যবহার করা হয় না।

UV আবরণ সহ পৃষ্ঠ, পরিধান-প্রতিরোধী সুরক্ষার একটি স্তর, অ্যান্টি-ডাস্ট, অ্যান্টি-স্ক্র্যাচ, অ্যান্টি-স্ক্যাল্ড সহ, গ্লস বাড়ায় এবং প্রতিরোধের পরিধান করে।

প্রয়োজনীয় আকারে SPC মেঝে একটি বড় টুকরা কাটা কাটা কাটা।

স্লটিং: স্লটিং মেশিনের মাধ্যমে ক্লিক করুন।

এটি spc লক ফ্লোরের উত্পাদন প্রক্রিয়া থেকে দেখা যায় যে উপকরণগুলি পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ এবং প্রযুক্তিতে উন্নত, যা কার্যকরী-খরচের চমৎকার কর্মক্ষমতা সহ একটি ভাল পণ্য।

ইহা গঠিত:

1. UV: মেঝে পৃষ্ঠের চকচকে সুরক্ষিত করুন এবং সামঞ্জস্য করুন।

2. পরিধান স্তর: উচ্চ পলিমার রজন দ্বারা তৈরি, স্বচ্ছ এবং স্থিতিস্থাপক বৃদ্ধি, অ্যান্টি-স্ক্র্যাচ। 0.3-0.7 মিমি

3. রঙিন ফিল্ম মুদ্রণ: প্রসাধন শৈলী সিদ্ধান্ত. 0.07 মিমি

4. SPC একধরনের প্লাস্টিক স্তর: 3.0-5.5 মিমি উচ্চ পলিমার রজন দ্বারা তৈরি আকৃতি এবং আকারের স্থায়িত্ব, মো স্থিতিস্থাপক এবং আর্দ্রতা-প্রমাণ, অগ্নি-প্রতিরোধ (Bf1 পৌঁছানো) গ্যারান্টি।

নিচের সুবিধা সহ:

1.জলরোধী এবং আর্দ্রতা প্রমাণ.এটি মৌলিকভাবে সমস্যার সমাধান করে যে ঐতিহ্যবাহী কাঠের মেঝে আর্দ্রতা এবং বহু-জল পরিবেশে পচা এবং প্রসারিত এবং বিকৃত করা সহজ এবং এমন পরিবেশে ব্যবহার করা যেতে পারে যেখানে ঐতিহ্যগত কাঠের মেঝে প্রয়োগ করা যায় না।যেমন স্থল তাপ, বাথরুম, রান্নাঘর, ইত্যাদি।

2পোকামাকড় এবং উইপোকা প্রতিরোধ, কার্যকরভাবে কীটপতঙ্গ হয়রানি নির্মূল এবং সেবা জীবন দীর্ঘায়িত.

3.বিস্তৃত রাগে আবেদন:স্বতন্ত্র শৈলী ডিজাইনার এবং ব্যবহারকারীদের দ্বারা সহজেই উপলব্ধি করা যেতে পারে।

4পণ্যটিতে ফর্মালডিহাইড নেই।এটি একটি পরিবেশ বান্ধব পণ্য যা পুনর্ব্যবহৃত করা যেতে পারে, যা কাঠের ব্যবহারের পরিমাণকে ব্যাপকভাবে হ্রাস করে, টেকসই জাতীয় নীতির জন্য উপযুক্ত এবং সমাজের উপকার করে।

5.অগ্নি প্রতিরোধের.এটি কার্যকরভাবে শিখা প্রতিরোধী হতে পারে, আগুনের স্তর Bf1 স্তর পর্যন্ত, এটি আগুনের ক্ষেত্রে স্ব-নির্বাপিত হবে এবং এটি কোনও বিষাক্ত গ্যাস তৈরি করবে না।

6.সহজ ইনস্টলেশন: কাঠের কিল প্রয়োজন হয় না, মাটি জলরোধী করার প্রয়োজন হয় না, কোন জটিল প্রক্রিয়া নেই, এবং ইনস্টলেশন সময় এবং খরচ সংরক্ষণ করা হয়।

7. কোন ক্র্যাকিং, কোন সম্প্রসারণ, কোন বিকৃতি, কোন রক্ষণাবেক্ষণ, পরিষ্কার করা সহজ, রক্ষণাবেক্ষণ খরচ সংরক্ষণ.

8. শব্দ শোষণ এবং শক্তি সঞ্চয় শ্রেষ্ঠত্ব, তাপ স্থানান্তর দ্রুত এবং তাপ সংরক্ষণ ভাল, রুমে শক্তি সঞ্চয় 30% বা তার বেশি হয়।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.