বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about এই শৈলী হিসাবে আপনার অফিস সাজাইয়া না, অদক্ষ কারণ আরামদায়ক পরিবেশের woring?
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

এই শৈলী হিসাবে আপনার অফিস সাজাইয়া না, অদক্ষ কারণ আরামদায়ক পরিবেশের woring?

2020-02-14

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর এই শৈলী হিসাবে আপনার অফিস সাজাইয়া না, অদক্ষ কারণ আরামদায়ক পরিবেশের woring?
এই শৈলী হিসাবে আপনার অফিস সাজাইয়া না, অদক্ষ কারণ আরামদায়ক পরিবেশের woring?
Latest company news about Do not decorate your office as this style, is un-efficienct woring because of the cozy enviroment?

করোনাভাইরাস মহামারী থেকে বিরতির সময়, আপনি আমাদের দেশ চীনে অবদান রাখার জন্য কী করেছেন? আপনি কি বিচ্ছিন্নতার জন্য বাড়িতে ছিলেন?

আপনি কি হাসপাতালগুলিতে মেডিকেল গার্ড সামগ্রী দান করেছেন?

 

আমরা সবাই জানি, আরামদায়ক পরিবেশ শুধুমাত্র রোগীদের আরোগ্য লাভ করতে সাহায্য করতে পারে না, বরং কর্মচারীকে অনুপ্রাণিত করতে পারে এবং অফিসে কাজ উপভোগ করতে পারে।.

 

ঐতিহ্যগত ডেস্ক এবং চেয়ার ছাড়াও, টিতার অফিসের উপাদানগুলি ভালভাবে ডিজাইন করা কাজের জায়গা নিয়ে গঠিত, যা কর্মীদের অনুপ্রেরণাকে উদ্দীপিত করতে পারে।

কর্মীরা যদি বিশেষভাবে পরিকল্পিত খোলা জায়গায় কাজ করেন, তবে শুধুমাত্র ভাল মেজাজ থাকবে না, নতুন কিছু তৈরি করার অনুপ্রেরণাও থাকবে।

 

এখানে উষ্ণ সুর সহ শিল্প শৈলী, দেয়ালে উজ্জ্বল উপাদানের সাথে গণিত, একটি আরামদায়ক, ফ্যাশনেবল, এবং "ঠান্ডা" পরিবেশ তৈরি করে।

latest company news about Do not decorate your office as this style, is un-efficienct woring because of the cozy enviroment?  0

latest company news about Do not decorate your office as this style, is un-efficienct woring because of the cozy enviroment?  1

latest company news about Do not decorate your office as this style, is un-efficienct woring because of the cozy enviroment?  2

আপনি সন্তুষ্ট না হওয়া পর্যন্ত আমরা আপনাকে যা আগ্রহী তা প্রদান করতে চাই। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের whatsapp বা wechat এর মাধ্যমে খুঁজুন:+86 13057223323।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের পিভিসি আলংকারিক ফিল্ম সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 pvcdecorative-film.com . সমস্ত অধিকার সংরক্ষিত.